1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রমজানে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির সম্ভাবনা নেই: বাণিজ্যমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৪৭৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আমাদের পর্যাপ্ত মজুদ রয়েছে, রমজানে ভোগ্যপণ্যের দাম বৃদ্ধি হবে না উল্লেখ করে বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি বলেন, রমজানের শুরুতে ক্রেতারা অনেক পণ্য কিনে মজুদ করে। আমরা যদি রমজানের শুরুতে বেশি পণ্য ক্রয় না করি তাহলে দাম বৃদ্ধির কোন সুযোগ নেই। এছাড়াও আমাদের কাছে পর্যাপ্ত মজুদ রয়েছে। ভ্যাট তুলে নেওয়ার পরে তেলের দাম নিম্মমূখী।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও শহরে টিসিবির পণ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য এসে সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলোচনায় এসব কথা বলেন তিনি।

টিপু মুন্সি আরো বলেছেন, ইউক্রেন রাশিয়া যুদ্ধের বিষয়ে আমরা প্রভাব বিস্তার করতে পারিনা। আমাদের দায়িত্ব প্রভাব যতটুকু কম ফেলানো যায়। যেটি আমরা লক্ষ্য করছি তাদের যুদ্ধের কারনে জ্বালানি তেলের বাজারে প্রভাবের সম্ভবনা রয়েছে। আমরা ইউক্রেন থেকে গম আমদানি করতাম এখন চেস্টা করা হচ্ছে আমাদের মাঠ থেকে সংগ্রহ করা।

তিনি আরো বলেন, সারাদেশে টিসিবির পণ্য বিক্রয় করা হচ্ছে। কোথাও কোন অনিয়ম হলে সংশ্লিস্ট জেলা প্রশাসক ব্যবস্থা নিবেন। বাজারে পণ্যের দাম নিয়ন্ত্রণে কাজ করছে প্রশাসন। মনিটরিং ব্যবস্থা জোরদার রয়েছে। কোন ব্যবসায়ী মজুদ করে পণ্যের দাম বৃদ্ধির চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সরকার সব সময় চেষ্টা করছে জনগনের ক্রয় ক্ষমতার মধ্যে যেন বাজারে দাম নিয়ন্ত্রণ থাকে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, সাধারন সম্পাদক দীপক কুমার, সদর উপজেলার চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, মেয়র আঞ্জুমান আরা বন্যা সহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..